ভিডিও

অস্ত্র, সোনা ও টাকাসহ

জয়পুরহাটের পাঁচবিবিতে একই পরিবারের ৪ মাদক কারবারী আটক

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ১১:১২ রাত
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : পত্নীতলা ১৪ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা জয়পুরহাটের পাঁচবিবিতে বিজিবির অভিযানে ১৬৭ বোতল ফেন্সিডিল, ৩টি দেশিয় ধারালো অস্ত্র, সাড়ে ৩ লক্ষাধিক টাকা ও সোনার গহনাসহ ৪ মাদক কারবারীকে আটক করেছে।

আজ বুধবার (৩ জুলাই) বিকেলে পাঁচবিবি উপজেলার ছোট মানিক গ্রামের মাদক ব্যবসায়ী মনির  হোসেনের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার ও তাদের  আটক করে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মিন্নুর হোসেনের ছেলে মনির হোসেন (৩৫), তার স্ত্রী শারমিন (২৫) এবং অপর ছেলে মুন্না (৩২) ও তার স্ত্রী শবনম (২২)।

পত্নীতলা ১৪ ব্যাটেলিয়নের উপ-অধিনায়ক মেজর শাফায়াত হোসেন জানান, পাঁচবিবি উপজেলার ছোট মানিক গ্রামে মাদক কেনাবেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পত্নীতলা-১৪ ব্যাটালিয়নের একটি দল জয়পুরহাট-২০ ব্যাটালিয়ন কড়িয়া ক্যাম্পের সহযোগিতায় ঐ বাড়িতে অভিযান চালায়। অভিযানে উল্লেখিত ৪ জনকে টাকা, মাদক অস্ত্রসহ আটক করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS