ভিডিও

ময়মনসিংহে কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ জনের যাবজ্জীবন

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ধোবাউড়ায় কৃষক আ. মান্নান হত্যা মামলায় ৩ আসামিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। এ ছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় ছয় আসামিকে খালাস প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের কোর্ট ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার বিকেলে ময়মনসিংহের বিশেষ জজ আদালতের বিচারক ফারহানা ফেরদৌস এই রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্তরা হলেন- মনোয়ারা খাতুন, হজরত আলী ও ইউসুফ আলী। আসামিরা সবাই পলাতক।

জানা যায়, ধোবাউড়া উপজেলার সোহাগী পাড়ায় জমি সংক্রান্ত পূর্ববিরোধে ২০০৯ সালের ৩ জুন আ. মান্নান তার নিজ জমিতে কাজ করার সময় দন্ডপ্রাপ্ত আসামিরা আক্রমণ করে। এ ঘটনায় আহত অবস্থায় আ. মান্নান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় পরদিন নিহতের স্বজন মাওলানা মো. আ. হাই ধোবাউড়া থানায় ১৮ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় পলাতক থাকা অবস্থায় আরও দুই আসামি রায় ঘোষণার আগেই মৃত্যুবরণ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS