ভিডিও

নোয়াখালীতে দুর্বৃত্তদের গুলিতে অধ্যক্ষ আহত

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৮:৪৩ রাত
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৮:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে দুর্বৃত্তদের গুলিতে আমির হামজা (৪০) নামে এক মাদরাসার অধ্যক্ষ গুরুতর আহত হয়েছেন। পুলিশের দাবি, মোটরসাইকেল ছিনতাই করতেই তাকে গুলি করা হয়।

বৃহস্পতিবার সকালে আহত শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কের মিরওয়ারিশপুর গ্রামের হাজি দুলামিয়া বাড়ির দক্ষিণে ঘটে এ ঘটনা। আহত শিক্ষক আমির হামজা চাঁদপুরের কচুয়া থানার হোসেনপুর গ্রামের আশিক আলী তালুকদারের ছেলে। তিনি সোনাইমুড়ী উপজেলার মারকাজুল হুফফাজ ইন্টারন্যাশনাল মাদরাসার অধ্যক্ষ।

জানা গেছে, রাতে কাজ শেষে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন আমির হামজা। এসময় হেলমেট পরা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে পিঠে গুলিবিদ্ধ হন তিনি। গুলির শব্দে আশপাশের লোকজন বের হলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত শিক্ষককে উদ্ধার করে প্রথমে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। শিক্ষকের স্বজনরা জানান, তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা শিক্ষকের মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করেছিল। ব্যর্থ হয়ে গুলি চালালে তিনি আহত হন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS