ভিডিও

‘মা-বাবা, ভাইবোন আমাকে মাফ করে দেবেন’

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ১০:০৮ রাত
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ১০:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলী পৌর শহরের এক চায়ের দোকানি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উপজেলা ভ‚মি অফিসের জামে মসজিদ সলগ্ন এলাকায়।

জানা গেছে,  বরিশাল বিমান বন্দর থানার লাকুটিয়া গ্রামের ইয়াসিন কাজীর ছেলে খোকন কাজী (৩০)  আমতলী  উপজেলা ভ‚মি অফিস সংলগ্ন চায়ের দোকান ও ভ্যারাইটিস মালমালের ব্যবসা করতেন। দীর্ঘ ৫ বছর যাবত তিনি এই ব্যবসা করছিলেন। তিনি অনেকদিন ধরে আর্থিক সংকটে ঋণগ্রস্ত ছিলেন বলে স্থানীয়রা জানান।  

বৃহস্পতিবার দুপুর ১টার সময় খোকন কাজী নামের ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন। পোস্টে তিনি লিখেন, ‘সবাই আমাকে মাফ করে দিবেন আমি আত্মহত্যার পথ বেছে নিয়েছি। কিছুক্ষণ পর আমি আত্মহত্যা করবো।’ এরপর স্ট্যাটাস দিয়ে দোকানের দরজা ভেতর থেকে আটকিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে স্থানীয় সূত্রে জানা যায়।

পোস্টে তিনি আরও লিখেন, ‘আমি চারপাশে অনেক ধারদেনা করেছি। আর সামাল দিতে পারছি না। একটা লোন হওয়ার কথা ছিল সেটাও আজকে হলো না। আমার বউয়ের সকল গয়নাঘাটি টাকা-পয়সা খরচ করে পথের ভিখারি হয়ে গেছি। আমার বউ অথবা পৃথিবীর কেউ আমার মৃত্যুর জন্য দায়ী। মা, বাবা ভাই-বোন সকলে আমাকে মাপ করে দেবেন।’ 

এ বিষয় আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আমির হোসেন সেরনিয়াবাত জানান, আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS