ভিডিও

ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, ডাক্তার-নার্স উধাও

প্রকাশিত: জুলাই ০৫, ২০২৪, ০৭:২৩ বিকাল
আপডেট: জুলাই ০৫, ২০২৪, ০৭:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

নেত্রকোণায় প্রাইভেট হাসপাতালে ভুল চিকিৎসায় রিপা আক্তার (২২) নামের এক প্রসূতির মারা যাওয়ার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যা পর জেলার শহরের বনুয়াপাড়ায় মদন বাসস্ট্যান্ড এলাকার ডিজিটাল সেবা হাসপাতালে এ ঘটনা ঘটে। প্রসূতি মৃত্যুর পর ক্লিনিকের চিকিৎসক, সেবিকাসহ মালিকপক্ষের লোকজনকে পাওয়া যাচ্ছে না।

নিহত প্রসূতি রিপা আক্তার জেলার মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রশ্রী গ্রামের রফিক মিয়ার স্ত্রী।

প্রসূতির পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মদন উপজেলার প্রসূতি নারীর স্বামী মো. রফিক মিয়া গত বুধবার তার স্ত্রী রিপা আক্তারকে ডিজিটাল সেবা হাসপাতালে ভর্তি করেন। ওইদিন রাতেই অস্ত্রোপচারের মাধ্যমে মেয়ে সন্তান জন্ম হয়। বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত রিপা ও তার সন্তান ভালো ছিল। সন্ধার পর নতুন একজন সেবিকা এসে রিপার হাতে থাকা ক্যানোলা দিয়ে ইনজেকশন পুশ করেন। এরপর রিপার শরীর খারাপ হয়ে যায়। ইনজেকশন দেওয়ার পর থেকে নার্সসহ হাসপাতালের সবাই পালিয়ে যায়। কিছুক্ষণ পর রিপা মারা যায়। মেয়ে শিশুটি সুস্থ আছে বলে জানান তিনি। খবর পেয়ে বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে ওই হাসপাতাল পরিদর্শন করেছে পুলিশ।

প্রসূতির স্বামী মো. রফিক মিয়া বলেন, হাসপাতালে ভর্তি হওয়ার পর বুধবার রাতে সিজারের মাধ্যমে মেয়ে সন্তান হয় এবং উভয়ই সুস্থ ছিল। বৃহস্পতিবারে আমরা আনন্দ করি। সন্ধার পর একজন নার্স এসে ইনজেকশন দেওয়ার পর রিপা মারা যায়।

ডিজিটাল সেবা হাসপাতালের পরিচালক আব্দুস সাত্তার জানান, হাসপাতালে এরকম কোনো দুর্ঘটনার খবর পাইনি। আমি ঢাকায় আছি। খোঁজ নিয়ে দেখছি।

এ ব্যাপারে নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, ডিজিটাল সেবা হাসপাতালে কাউকে পাওয়া যায়নি। প্রসূতির পরিবারের কোনো অভিযোগ নেই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS