ভিডিও

ভাইকে নিয়ে ডাক্তার দেখাতে গিয়েছিলেন অন্তঃসত্ত্বা, লাশ হলেন দুজনই

প্রকাশিত: জুলাই ০৫, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট: জুলাই ০৫, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নোয়াখালীর সোনাইমুড়ীতে অটোরিকশায় কাভার্ডভ্যানের ধাক্কায় ভাই-বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ জুলাই) দুপুরে উপজেলার বগাদিয়া উত্তর বিরিজ সংলগ্ন মদিনা মসজিদের সামনে এ ঘটনা ঘটে। 

 

নিহতরা হলেন- উপজেলার বগাদিয়া গ্রামের মৃত বশির আহমেদের মেয়ে বিউটি আক্তার (২০) ও ছেলে ইয়াছিন বয়স ( ১৬)। বিউটি সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় বাসিন্দারা বলেন, দুপুরে নোয়াখালী-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বগাদিয়া উত্তর ব্রিজ এলাকায় ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয় কাভার্ডভ্যান। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে ভাই-বোনের মৃত্যু হয়। একই পরিবারের দুই সদস্যের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

 

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে বলেন,  খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধারসহ গাড়ি দুটি জব্দ করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেছে। পরবর্তীতে পরিবারের দাবির প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS