ভিডিও

সাভারে কলেজের অফিস কক্ষের অধ্যক্ষের লাশ 

প্রকাশিত: জুলাই ০৫, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট: জুলাই ০৫, ২০২৪, ০৯:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

সাভার (ঢাক) প্রতিনিধি: সাভারে একটি বেসরকারি কলেজিয়েট স্কুলের অফিস কক্ষে পাওয়া গেছে শফিকুর রহমান (৫২) নামের এক অধ্যক্ষের মরদেহ। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করেছেন বলে জানিয়েছে স্বজনরা।

তবে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়নি পুলিশ। মরদেহটি অফিস কক্ষের বারান্দায় পড়ে থাকতে দেখা গেছে।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে সাভারে উত্তর রাজাশনের আলহেরা স্কুল অ্যান্ড কলেজের কলেজ ভবনের অফিস কক্ষ থেকে তার মরদেহ সুরতহাল করে পুলিশ। 

মৃত শফিকুর রহমান (৫২) সাভারে উত্তর রাজাশনের শামসুদ্দিনের ছেলে। তিনি আলহেরা স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছিলেন। 

স্থানীয়রা জানায়, বিকেলে শফিকুর রহমান গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে ঘটনাস্থল এলাকাবাসী জড়ো হন। তখন তারা দেখতে পান মরদেহটি পরিবারের লোকজন নামিয়ে বারান্দার মেঝেতে রেখেছেন। এটি হত্যা নাকি আত্মহত্যা এটি নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে স্থানীয়দের মাঝে।

এ ব্যাপারে পরিবারের লোকজন কথা বলতে রাজি না হলেও মৃতের এক স্বজন বলেন, দুপুরে জুমার নামাজ শেষে অধ্যক্ষ কলেজ ভবনের অফিস কক্ষে প্রবেশ করেন। এরপর তিনি আর বের হননি। পরবর্তীতে তার খোঁজে অফিস কক্ষে গেলে দেখা যায় তিনি আত্মহত্যা করেছেন। এসময় হাসপাতালে নিতে দ্রæত নামানো হয় তাকে। কিন্তু ততক্ষণে তিনি মারা যাওয়ায় আর হাসপাতালে নেওয়া সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় খবর দিলে মরদেহ সুরতহাল করে পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব সিকদার বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হবে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে। বিস্তারিত পরে জানানো হবে। 

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS