ভিডিও

জয়পুরহাটের বাগজানায় নদীতে গোসলে নেমে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

প্রকাশিত: জুলাই ০৫, ২০২৪, ১০:৪৬ রাত
আপডেট: জুলাই ০৫, ২০২৪, ১০:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের সীমান্তবর্তী আটাপাড়া ছোট যমুনা নদীতে আজ শুক্রবার (৫ জুলাই) বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হয়েছে এক মাদ্রাসার শিক্ষার্থী। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নিখোঁজ ওই মাদ্রাসা ছাত্রের নাম সাকিব ইসলাম (১৭)। সে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার প্রাণ কৃষ্ণপুর গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, হাকিমপুরের হিলি মাদ্রাসার ছাত্র সাকিব ইসলাম ও তার তিন বন্ধু মিলে বেলা ১২টার দিকে আটাপাড়ায় ছোট যমুনা নদীর বেইলি ব্রিজের নিচে গোসলের জন্য নামে। গোসল শেষে দুই বন্ধু উপরে উঠে এলেও নিখোঁজ সাকিব আসতে পারেনি।

ধারণা করা হচ্ছে নদীতে প্রবল স্রোতের কারণে ডুবে গিয়ে নিখোঁজ হয়েছে সে। এ সময় স্থানীয়রা নদীতে নেমে অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধারের চেষ্টা চালায়।

পাঁচবিবি ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত ইনচার্জ কামরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটানস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালাই। ইতোমধ্যেই রাজশাহী ডুবুরি দলকে জানানো হয়েছে তারা কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযানে যোগ দেবে। বাগজানা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS