ভিডিও

দিনাজপুর ঘোড়াঘাটে একই বাড়িতে ছয় মাসের ব্যবধানে ৬টি গরু চুরি

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে একই বাড়িতে ছয় মাসের ব্যবধানে ছয়টি গরু চুরির ঘটনা ঘটেছে। চুরি যাওয়া এসব গরুর আনুমানিক দাম ৮ লাখ বলে দাবি করেছেন খামারি মারুফ সিদ্দিকী। এ বিষয়ে ওই খামারি ঘোড়াঘাট থানায় ২ জনের নাম উল্লেখ করে এজাহার দাখিল করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ।

মারুফ জানান, গত ছয় মাস আগে চোরেরা তার ৩টি গর্ভবতী গাভী গরু চুরি করে নিয়ে যায়। পরে অনেক খোঁজাখুজি করেও গরুগুলো পাওয়া যায়নি। এ ঘটনার ৬ মাস অতিবাহিত হওয়ার পর গত মঙ্গলবার রাত আনুমানিক ৩টায় গরুর ডাক শুনে গোয়াল ঘরে গিয়ে দেখেন দরজা খোলা এবং গরুগুলো নেই। এ ঘটনার পর খোঁজ নিয়ে জানতে পারেন আগের দিন সন্ধ্যার পর পার্শ্ববর্তী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার এনায়েতপুর এলাকার বাবু ও বারেক নামের দুইজনকে তাদের গ্রাম নুরজাহানপুরের বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করতে দেখা গেছে। এ ঘটনার পর তাদের খোঁজ করতে গেলে তারা আত্মগোপন করে।

জানা যায়, গত ১ মাসের মধ্যে এ গ্রামের মোহাম্মদ, ইঞ্জিনিয়ার নজরুল ও মেহেদীর বাড়ি থেকে ৩টি পশু চুরি হয়েছে। এছাড়াও গত কয়েকমাসে পৌরসভার ইরাতপাড়া, কালিতলা, মাজারপাড়াসহ উপজেলার অনেক জায়গায় গরু চুরির ঘটনা ঘটেছে। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, মারুফ সিদ্দিকীর দায়ের করা মামলার প্রেক্ষিতে চোরদের ধরতে পুলিশ গিয়েছিল, তারা আত্মগোপনে রয়েছে। তাদের ৫ সদস্যের একটি দল কাজ করছে। প্রতিদিন রাতে রেড করা হচ্ছে। দ্রুত সময়ে চোরদের গ্রেপ্তার করতে পারবেন বলে আশা প্রকাশ করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS