ভিডিও

পাবনা ঈশ্বরদীতে নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : নিখোঁজের একদিন পর জিহাদ হোসেন (৯) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোরে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মুনসিদপুর তেঁতুলতলা গ্রামস্থ পরিত্যক্ত খাদ্য গুদামের ঝোপের মধ্যে বিবস্ত্র অবস্থায় শিশুটির লাশ পাওয়া যায়। নিহত জিহাদ হোসেন মুনসিদপুর গ্রামের প্রবাসী হাসেম আলীর ছেলে ও দাশুড়িয়া কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণির ছাত্র।

জিহাদ হোসেনের বড় ভাই শুভ সাংবাদিকদের জানান, গত শুক্রবার বিকেলে তেঁতুলতলা পরিত্যক্ত খাদ্য গুদামের কাছে সহপাঠীদের সাথে বৃষ্টিতে ভিজে খেলাধুলা করছিল জিহাদ। আমি তাকে বৃষ্টিতে না ভিজে বাড়ি চলে যাওয়ার কথা বলে সেখান থেকে চলে আসি। কিছুক্ষণ পর বাড়িতে গিয়ে দেখি জিহাদ নেই। পরে তেঁতুলতলা গোডাউনের কাছে গিয়েও তাকে পাওয়া যায়নি। অনেক খোঁজাখুঁজির পর রাতে এলাকায় মাইকিং করা হয়। রাত ১২টার দিকে তেঁতুলতলা গোডাউনের ভেতরে জিহাদের হাফপ্যান্ট ও স্যান্ডেল পাওয়া যায়। গতকাল শনিবার ভোরে গোডাউনের ঝোপের মধ্যে বিবস্ত্র অবস্থায় পাটিতে জড়ানো জিহাদের মরদেহ পাওয়া যায়।স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, এ ঘটনায় জড়িত সন্দেহে আসিফ (২৩) নামের এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, জিহাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত শিশু জিহাদের মা শিউলী খাতুন বাদি হয়ে একটি লিখিত এজাহার দায়ের করেছেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS