ভিডিও

‘দুর্নীতি হটাও, দেশ বাঁচাও’ স্লোগানে সিপিবির মানববন্ধন

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৫:৪১ বিকাল
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৫:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

নেত্রকোনার দুর্গাপুরে ‘দুর্নীতি হটাও, দেশ বাঁচাও’ স্লোগান সামনে রেখে উপজেলা কমিউনিস্ট পার্টি (সিপিবি) বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।

শনিবার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পৌর শহরের প্রেসক্লাব মোড়ে এই আয়োজন করা হয়।

কর্মসূচিতে অংশ নিয়ে বক্তারা বলেন, দেশ এখন দুর্নীতি ও লুটপাটের রাজত্বে পরিণত হয়েছে। সাবেক সরকারি কর্মকর্তা বেনজীর, আজিজ ও ছাগলকাণ্ডের মতিউরদের অঢেল অবৈধ সম্পদই তার প্রমাণ। দুর্নীতির ব্যাপক বিস্তারের মাধ্যমে দেশে আজ ভয়াবহ নৈরাজ্য চলছে। প্রতি বছর ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা লুট হয়ে যাচ্ছে। লুটের টাকা বেশির ভাগই বিদেশে পাচার হচ্ছে। এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা না হলে দেশ ভয়াবহ সংকটে পড়বে। ওই সংকট থেকে উত্তরণে সবাইকে দেশের স্বার্থে এক হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

উপজেলা সিপিবির সহসাধারণ সম্পাদক মোরশেদ আলমের সঞ্চালনায় কর্মসূচিতে বক্তব্য দেন সিপিবির সাধারণ সম্পাদক রুপন কুমার সরকার, উপজেলা যুব ইউনিয়নের সভাপতি নজরুল ইসলাম, ছাত্র ইউনিয়নের সভাপতি নুরে আলম খান, উপজেলা আদিবাসী ইউনিয়নের সভাপতি অবনি কান্ত হাজং প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS