ভিডিও

নীলফামারী ডোমারের কাঁচাবাজারে অগ্নিকান্ড অর্ধকোটি টাকার সম্পদ ভস্মীভূত

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী জেলার ডোমার পৌরসভার কাঁচাবাজারে রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে পুড়ে গেছে আটটি দোকান ও একটি বসতঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ভাষ্য মতে অগ্নিকান্ডে তাদের প্রায় অর্ধকোটি টাকা ক্ষতি সাধিত হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত ১ টার দিকে ডোমার পৌর কাঁচাবাজারে বৈদ্যুতিক শটসার্কিট হতে আগুনের সূত্রপাত হয়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় কাউন্সিলর আখতারুজ্জামান সুমন বলেন, গতকাল শুক্রবার দিবাগত রাতে পৌর কাঁচাবাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে চারিদিকে আগুন ছড়িয়ে পড়ে। সেসময় মুষুলধারে বৃষ্টি হচ্ছিল।

আগুনে রুবেলের ডিমের আড়ৎ, জুয়েলের ডিমের দোকান, আজিজের ওষুধের দোকান, ভুট্টুর মুদি দোকান, রফিকুলের ডিমের দোকান, কাদের ও তরিকুলের চালের দোকান। কাঁচাবাজার ঘেঁষে নুর মার্কেটের সালামের অটোর পার্টসের গোডাউন, কালামের টাইলসের গোডাউন, হিপ্পুর সারের দোকান সম্পূর্ণরুপে ভস্মীভূত হয়। মার্কেটের সাথে মুকুল সওদাগরের একটি বসতঘর ক্ষতিগ্রস্ত হয়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা বলেন, অগ্নিকান্ডে তাদের প্রায় ৫০লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে ডোমার ও দেবীগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় দুইঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। আজ শনিবার (৬ জুলাই) সকালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম বিপিএএ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS