ভিডিও

বগুড়ার দুপচাঁচিয়ায় বার্মিজ চাকুসহ গ্রেপ্তার ৮

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৭:৪২ বিকাল
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৮:১০ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া থানা পুলিশ গতকাল শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বার্মিজ চাকু ও মাদক বিক্রেতাসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানান, গতকাল শুক্রবার রাতে উপজেলার নওদাপাড়া এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা কালে নবাব আলীর ছেলে জুয়েল রানা (২২) কে আটক করে।

এ সময় তার হেফাজত থকে একটি বার্মিজ চাকু উদ্ধার করেছে। ওই রাতেই তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। একই রাতে পুলিশ মাদক বিক্রেতা বেলাইল দক্ষিণপাড়ার এমদাদুল হকের ছেলে রশিদুল ইসলাম (৩৫) ও জয়পুরপাড়ার মৃত আব্দুস সামাদের ছেলে জিয়াউর রহমানকে (৩৬) গ্রেপ্তার করেছে। তাদের হেফাজত থেকে ৩৫পিচ ইয়াবা ট্যাবলেট ও ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে।

এছাড়াও গ্রেফতারী পরোয়ানামুলে ইসলামপুর তরফদার পাড়ার মাহাতাব তরফদারের ছেলে মেহেদী হাসান, পালপাড়ার সতেন্দ্রনাথ পালের ছেলে সঞ্জয় পাল, ধাপসুখানগাড়ী গ্রামের জামাল প্রামানিকের ছেলে ওমর ফারুক, খিহালী মধ্যপাড়ার আব্দুর রহমানের ছেলে ফুলবর রহমান ও তালুচ খাঁ পাড়ার ওসমান আলীর স্ত্রী মোর্শেদা বেগম (৪০) কে গ্রেফতার করেছে। থানা অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, গ্রেপ্তারকৃত আসামিদেরকে আজ শনিবার (৬ জুলাই) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS