ভিডিও

নীলফামারীতে দুর্বৃত্তের হামলায় আহত মক্তব শিক্ষককের মৃত্যু

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৮:০৫ রাত
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৮:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

নীলফামারী প্রতিনিধি :  নীলফামারী সদরে দুর্বৃত্তের হামলায় অহত হয়ে পাঁচদিন হাসপাতালে থাকার পর মারা গেলেন মক্তব শিক্ষক ক্বারী মো. আবুল হোসেন (৫০)। ঘটনার পাঁচদিন পর আজ শনিবার (৬ জুলাই) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

এর আগে ১ জুলাই (সোমবার) ভোরে মসজিদে ফজরের নামাজ আদায় শেষে মক্তবে যাওয়ার সময় জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের নীলফামারী-ডোমার আঞ্চলিক সড়কের তরণীবাড়ি নামক স্থানে  আবুল হোসনকে গলাকেটে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা।

তিনি একই ইউনিয়নের অচিনতলা গ্রামের মৃত সবির উদ্দিনের ছেলে এবং ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক গণশিক্ষা কাযাক্রমের মক্তব শিক্ষক। স্বজনরা জানায়, ঘটনার দিন ভোরে বাড়ি থেকে সাইকেলযোগে মসজিদে গিয়ে ফজরের নামাজ আদায় করে  মক্তবে যাচ্ছিলেন ক্বারী মো. আবুল হোসেন।

এসময় তরণীবাড়ি গ্রামে একদল দুর্বৃত্ত তাকে আটক করে গলা কেটে হত্যার চেষ্টা করে। এলাকাবাসী তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর হয়। সেখানে চিকিৎসাধীর অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

নীলফামারী সদর থানার পরিদর্শক মো. তানভীরুল ইসলাম ওই মক্তব শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিৎ করে বলেন, এঘটনায় মামলা দায়ের হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আসামি শনাক্ত এবং গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS