ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবির ছোট যমুনা নদীতে নিখোঁজ মাদ্রাসাছাত্রের মরদেহ ২৭ ঘণ্টা পর উদ্ধার

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৮:১৩ রাত
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৮:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপাড়ায় ছোট যমুনা নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ মাদ্রাসাছাত্র হাফেজ সাকিব হাসানের (১৭) মরদেহ ২৭ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আজ শনিবার (৬ জুলাই) আটাপাড়া বেইলি ব্রিজ থেকে ১শ’ মিটার দক্ষিণে বিকেল সাড়ে ৩টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে গতকাল শুক্রবার দুপুর ১২টায় উপজেলার বাগজানা ইউনিয়নের আটাপাড়া বেইলি ব্রিজের নিচে বন্ধুদের সাথে গোসল করতে নেমে ডুবে যায় সাকিব। সে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার প্রাণ কৃষ্ণপুর গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে ও বাংলাহিলি জামিয়া ইসলামিয়া আজিজিয়া আনওয়ারুল উলুম কওমি মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।

নদীতে নেমে গোসলের এক পর্যায়ে সাকিব পানিতে তলিয়ে গেলে তার অপর দুই সহপাঠীর চিৎকারে  স্থানীয় লোকজন নদীতে নেমে খোঁজাখুঁজি করতে থাকে। সাকিবকে না পেয়ে তারা পাঁচবিবি ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিসের একটি ইউনিট অনুসন্ধানের পর  ব্যর্থ হলে  রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়।

বিকেল সাড়ে ৪টায় রাজশাহী ফায়ার সার্ভিসের তিনজন ডুবুরি  উদ্ধার কাজ শুরু করেন। তিন ঘন্টা অভিযান চালানোর পর আলোক স্বল্পতার কারণে উদ্ধার কাজ স্থগিত করা হয়। আজ শনিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৮ থেকে আবারও উদ্ধার অভিযান শুরু করা হয়। এক পর্যায়ে আটাপাড়া বেইলি ব্রিজ থেকে ১শ মিটার দক্ষিণে গভীর গর্ত থেকে বিকেল সাড়ে ৩টার দিকে সাকিবের মরদেহ উদ্ধার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS