ভিডিও

নরসিংদীতে নৌকাডুবিতে নিখোঁজ ভাইয়ের পর মিলল বোনের মরদেহ

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৮:৪০ রাত
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৮:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মেঘনা নদীতে নৌকা ডুবে ভাই-বোন নিখোঁজের প্রায় ৪৫ ঘণ্টা পর ভাইয়ের পর বোন জান্নাতুল আক্তার এনার (১৪) মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ।

শনিবার দুপুর সাড়ে ৩টার দিকে মেঘনা বাজার থেকে ৫ কিলোমিটার দূরে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বিশনন্দী ফেরিঘাট সংলগ্ন মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে নিখোঁজের প্রায় ১৪ ঘণ্টা পর শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার দক্ষিণ চরভাসানিয়া বেড়ি বাঁধের পাশ থেকে ভাসমান অবস্থায় আব্দুল্লাহ ইউসুফের (১২) মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, নওঁগা জেলার শৈলগাছির বাসিন্দা ইমতিয়াজ আলী স্ব-পরিবারে মাধবদীর টাটাপাড়ায় একটি বাসায় ভাড়া থাকতেন। বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যা ৭টায় মেঘনা বাজার ঘাট থেকে পার্শ্ববর্তী চরদিঘলদীর বগারগোত এলাকায় তাদের আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন তারা। এসময় মাঝ নদীতে ইমতিয়াজ আলী, তার স্ত্রী দিলারা বেগম, দুই সন্তান আব্দুল্লাহ ইউছুফ (১২) ও জান্নাতুল আক্তার এনাসহ (১৪) ছয়জন নিয়ে নৌকাটি ডুবে যায়। পরে আশেপাশের ট্রলার থেকে লোকজন ইমতিয়াজ, দিলারা বেগম, আব্দুল মতিন ও রুহুলকে উদ্ধার করতে পারলেও ইউসুফ ও এনাকে উদ্ধার করতে পারেনি। 

পরে শুক্রবার সকালে নিখোঁজের প্রায় ১৪ ঘণ্টা পর দক্ষিণ চরভাসানিয়া বেরি বাঁধের পাশ থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পরে দুপুর ১২টায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। এদিকে শনিবার দুপুর সাড়ে ৩টায় জান্নাতুল আক্তার এনার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

ভংগারচর নৌপুলিশ ফাড়ির উপপরিদর্শক অনিমেশ হালদার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল থেকেই নদীতে ট্রলার নিয়ে নিখোঁজ জান্নাতুল আক্তারকে উদ্ধারে অভিযান চালায় নৌপুলিশ। এসময় আড়াইহাজার থানার বিশনন্দী ফেরিঘাট সংলগ্ন নদীতে থেকে একটি মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। পরে মরদেহটি এনার বলে চিহ্নিত করে পরিবার সদস্যরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS