ভিডিও

নেত্রকোনায় তালাক দেওয়ায় স্ত্রীকে এসিড নিক্ষেপ স্বামীর

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৯:০৫ রাত
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৯:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার কেন্দুয়ায় ১৭ বছরের সন্তানহীন দম্পতির কলহের জেরে স্বামীকে তালাক দেওয়ায় ক্ষুব্ধ হয়ে স্ত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগ উঠছে স্বামী হুমায়ুন কবীর বাকির বিরুদ্ধে।

গত শুক্রবার রাতে তিনি শ্বশুর বাড়িতে গিয়ে বেড়ার ফাঁক দিয়ে সিরিঞ্জের মাধ্যমে এসিড নিক্ষেপ করে বলে অভিযোগ করেন স্ত্রী হাফসা আক্তার (৩২)। এদিকে কেন্দুয়া উপজেলার চিকিৎসক এবং পুলিশ জানায় এটি দাহ্য পদার্থ ঠিক আছে। তবে পরিমাণে বেশি ছিলো না। এসিড কিনা তা ক্ষতিয়ে দেখতে হবে বলেও জানায় পুলিশ। এদিকে এমন ঘটনার খবরের পর থেকে পালিয়েছে অভিযুক্ত স্বামী।

হাফসা আক্তার জানান, গত ১৭ বছর পূর্বে মাসকা ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের মৃত জুবেদ আলীর ছেলে হুমায়ূন কবীর বাকির সাথে বিয়ে হয়। এরপর থেকে তাদের কোন সন্তান হয়নি। স্বামীকে অক্ষম দাবি করে হাফসা বলেন, ডাক্তার দেখাতে বললে মারপিট করতো। বলতো ভাই বোনের মতো থাকতে। এসব নিয়ে প্রায়শই ঝগড়া বিবাদ হতো। সন্দেহ করতো স্বামী। পরে নানা কারণে ঈদুল আযহার পরে একই উপজেলার কান্দিউড়া ব্রাহ্মণজাত গ্রামে বাবা বজলুর রহমানের বাড়ি চলে আসেন হাফসা।

সেখান থেকে গত বৃহস্পতিবার কাজির মাধ্যমে তালাক দিলে স্বামী এসে ঘরের বাইরে থেকে ফাঁক দিয়ে এসিড নিক্ষেপ করে। তালাক দেয়ার কথা বললে বিভিন্ন সময় বলতো চেহারা নষ্ট করে দিবে। অন্য কারোর হতে দিবে না।

উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কল্যাণী হাসান জানান, স্বামীকে তালাক দেওয়ার ঘটনার জেরে হাফসা আক্তার (৩২) নামে নারীর শরীরে দাহ্য পদার্থ (এসিড) নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার  রাতে উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ব্রাহ্মণজাত গ্রামে মেয়েটির বাবার বাড়িতে বেড়ার ফাঁক দিয়ে এই এসিড ছুঁড়ে দ্রæত পালিয়ে যায়। খবর পেয়ে হাসপাতালে গিয়েছি। পরে আমরাই তাকে ময়মনসিংহে পাঠিয়েছি।

কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অরুপ কুমার সরকার বলেন, হয়তো দুর থেকে কোন কিছুর ছিদ্র দিয়ে দিয়েছে। পরিমাণ অল্প হওয়ায় দাহ্য পদার্থে অতটা ক্ষতি হয়নি।

এদিকে কেন্দুয়া থানার ওসি মো. এনামুল হক পিপিএম জানান, খবর পেয়ে ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। স্বামীর বাড়ির সকলেই পলাতক। তবে ওই নারীর শরীরে প্রকৃতপক্ষে এসিড নিক্ষেপ করা হয়েছে কিনা- তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্তের মোবাইলে কল করে বন্ধ পাওয়া গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS