ভিডিও

বগুড়ার ধুনটে নারী মাদক কারবারি ফেন্সিডিলসহ গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ১০:০৯ রাত
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ১০:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে মাদক বিরোধী অভিযান চালিয়ে জলি রানী সাহা ওরফে স্বরস্বতী (৩৪) নামে এক মাদক কারবারিকে ৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার (৬ জুলাই) বিকেলের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। স্বরস্বতী রানী উপজেলার সদরপাড়ার মৃত নিখিল চন্দ্র সাহার স্ত্রী। এর আগে শুক্রবার রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, স্বরস্বতী রানী দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে। তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে ফেন্সিডিল বিক্রয় করতে থাকে। এ সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ৪০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করে।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী রেখা খাতুন (৪০) নামে এক মাদক কারবারি পালিয়ে গেছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে স্বরস্বতী রানী ও রেখা খাতুনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, এ মামলার অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS