ভিডিও

বগুড়ার ধুনট মাদক, চুরি ও ছিনতাইসহ ২৩ মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ১০:৩৪ রাত
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ১০:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় চুরি, ছিনতাই ও মাদক দ্রব্য আইনে মামলাসহ ২৩ মামলার আসামি আমিনুল ইসলাম আমু (৩৫) নামে তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার (৬ জুলাই) দুপুরের পর ধুনট থানা থেকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আমু উপজেলা সদরের মৃত মঙ্গলা স্বর্ণকারের ছেলে। গতকাল শুক্রবার মধ্যরাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। থানা সূত্রে জানা যায়, আমিনুল ইসলাম আমু পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। সে এলাকায় শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

মাদক ব্যবসা ছাড়াও সে চুরি, ছিনতাই, সন্ত্রাসী কর্মকান্ডের সাথেও জড়িত। তার বিরুদ্ধে ২০১১ সালে থেকে ২০২৪ সাল পর্যন্ত থানায় ২৩টি মামলা রয়েছে। সে ১৪ বছরে মাদকদ্রব্যসহ পুলিশের হাতে কমপক্ষে ৩০ বার গ্রেপ্তার হয়েছে। কিন্ত আদালত থেকে জামিনে মুক্ত হয়ে সে ফের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়ে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, আমিনুল ইসলাম আমুকে চুরি মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS