ভিডিও

বগুড়ায় ডোবায় পড়ে দুই বোনের মৃত্যু

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৩:৪৮ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৬:০৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া সদরের বারপুর মধ্যপাড়ায় একটি ডোবার পানিতে ডুবে লিমা (৬) ও জান্নাত (৩) নামে দুই বোন মারা গেছে। আজ রোববার (৭ জুলাই) সকালে খেলার সময় বাড়ির পিছনে ডোবায় পড়ে তারা মারা যায়।

 ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ সকাল ১০টার দিকে শিশু লিমা ও জান্নাত বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর তাদের মা সোনিয়া বেগম তাদের খোঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে তিনি তাদের বাড়ির পিছনে ডোবার মধ্যে তার দুই সন্তান লিমা ও জান্নাতকে দেখে তাদের উদ্ধার করেন। এরপর স্থানীয় লোকজনের সহযোগিতায় তিনি তাদের নিয়ে সিএনজিচালিত অটোরিকশায় চেপে বড় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু পথিমধ্যে শিশুদের মৃত্যু হয়। শিশু লিমা ও জান্নাত দিনমজুর হাবিবুর রহমানের মেয়ে। 

স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে শিশু দুটি নিখোঁজ হয়। এরপর বেলা ১১টার দিকে শিশু দু’টির মা সোনিয়া বেগম তাদের খোঁজাখুঁজির এক পর্যায়ে ওই ডোবা থেকে তাদের উদ্ধার করে হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যান। কিন্তু পথেই তাদের মৃত্যু হয়। শিশু লিমা স্থানীয় প্রাইমারি স্কুলের ছাত্রী।  তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশু দুটির মা-বাবার আর্তনাদে বাতাস ভারী হয়ে উঠেছে। তাদের আহাজারি দেখে মানুষ চোখের পানি ধরে রাখতে পারেননি। এলাকায় চলছে শোকের মাতম। বগুড়া সদর থানার ওসি সাইহান অলিউল্লাহ বলেন, ময়নাতদন্ত ছাড়াই শিশু দুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS