ভিডিও

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যানকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৫:২৬ বিকাল
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৫:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুস সালাম এবং তার বন্ধু নয়ালাভাঙ্গা ইউনিয়নের হরিনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মতিনকে নৃশংসভাবে গত ২৭জুন গুলি করে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিত হয়েছে।

গত শনিবার বিকাল ৪টায় শিবগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধনে সালামের পরিবারের সদস্যরা, এলাকাবাসীসহ দলীয় নেতাকর্মীরা যোগ দেন। মানববন্ধন থেকে হত্যাকারী ও এর মদদদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

 এসময় বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজমুল কবির মুক্তা, সাধারণ সম্পদক আতিকুল ইসলাম টুটুল খান, নিহত সালামের ছেলে মো. হিরো, বোন লাইলী বেগম, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মো. মানিক, উপজেলা ছাত্রলীগ সভাপতি সামিউর রহমান বাবু, পৌর ছাত্রলীগ সভাপতি আলী রাজ প্রমুখ। এসময় তারা মামলার প্রধান আসামি নয়ালাভাঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান ও বিএনপির প্রভাবশালী নেতা আশরাফুল হক এবং তার সন্ত্রাসী বাহিনীর সকলকে আইনের আওতায় এনে হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি করেন।মামলার তদন্ত কর্মকর্তা(আইও) ও শিবগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, মামলায় ৫২ জন এজাহারনামীয় আসামির মধ্যে ৭ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে তদন্তে প্রাপ্ত আসামি ওসমান আদালতে ১৬৪ ধারায় স্বীকারক্তিমূলক জবানবন্দী দিয়েছে। প্রধান আসামিসহ সকল আসামিকে গ্রেপ্তারে ও অস্ত্র উদ্ধারে সাঁড়াশি অভিযান চলছে। মামলার তদন্তেও অগ্রগতি হয়েছে।   



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS