ভিডিও

র‌্যাব-১৩’র অভিযানে সর্ববৃহৎ গাঁজার চালানসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৫:৪১ বিকাল
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৫:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : উত্তরবঙ্গে সম্প্রতিককালের সর্ববৃহৎ গাঁজার চালানসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩’র সদস্যরা। আজ রোববার (৭ জুলাই) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ১৩ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি সালমান নূর আলম।

র‌্যাব জানায়, ব্যাটালিয়ন সদর রংপুরের একটি অভিযানিক দল গত শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলার গঙ্গাচড়া থানার ৫নং লক্ষীটারী ইউনিয়নের অন্তর্গত বোয়ালমারী সরকারটারী গ্রামস্থ শাহ আলম ফিলিং স্টেশনের সামনে মহিপুর টু রংপুরগামী সড়কে একটি ট্রাক তল্লাশি করে ১৪০ কেজি গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী সিরাজগঞ্জের বেলকুচি এলাকার চাঁদ মিয়ার ছেলে মো. শামিম হোসেন (২৬) ও বগুড়ার শিবগঞ্জ এলাকার মৃত আহমেদ আলীর ছেলে মো. শহিদুল ইসলামকে (৩৭) গ্রেপ্তার করে।

র‌্যাব ১৩ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি সালমান নূর আলম জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে রংপুর জেলার গঙ্গাচড়া থানায় র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS