ভিডিও

নওগাঁর ধামইরহাটে পানিতে ডুবে ২ যমজ শিশুর মৃত্যু

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে পানিতে ডুবে দুই যমজ শিশুর মৃত্যু হয়েছে। আজ রোববার (৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে পুকুরের পানি থেকে শিশু রাম উড়াও ও তার ভাই লক্ষণ উড়াও এর লাশ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার খেলনা ইউনিয়নের পশ্চিম চকভবানীপুর গ্রামে। জমজ দুই ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের চাচা নয়ন উড়াও জানান, আজ রোববার (৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে খেলনা ইউনিয়নের পশ্চিম চকভবানীপুর গ্রামের সজীব উড়াও ও তার স্ত্রী মিনা উড়াও এর দুই যমজ ছেলে রাম উড়াও ও লক্ষণ উড়াও নিজ বাড়ির দক্ষিণপাশে একটি মাঝারি আকারের পুকুরের কাছে খেলা করছিল।

মিনা উড়াও ছেলেদের কোন সাড়া শব্দ না পেয়ে তাদেরকে খুঁজতে বাড়ির বাইরে পুকুর পাড়ে আসে। এসময় পুকুরে দুই ভাইয়ের লাশ ভাসতে থাকে। তাৎক্ষণিক মিনা উড়াও পুকুরে নেমে লাশগুলো পানি থেকে উপরে উঠায়। কিন্তু পানি থেকে লাশ উঠানোর আগে দুই ভাই মারা যায়। দুই যমজ ভাইয়ের বয়স হয়েছিল প্রায় সাড়ে তিন বছর।

এছাড়া ওই পরিবারে সন্দীপ উড়াও (৮) নামে আরও একটি ছেলে রয়েছে। এদিকে যমজ দুই ভাইয়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বাহাউদ্দিন ফারুকী, পিপিএম, বিপিএম বলেন- খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে সৎকারের জন্য পরিবারের কাছে হস্তান্তর করেছে। বিষয়টি নিয়ে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS