ভিডিও

বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক আটক

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৮:০২ রাত
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৮:০২ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁদপুর মতলব উত্তর থানা পুলিশ অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও গুলিসহ রমজান সওদাগর (২৮) নামে যুবককে আটক করেছে। আজ রোববার (৭ জুলাই) বিকেলে আটক যুবকের বিরুদ্ধে থানায় মামলার পর আদালতে সোপর্দ করে পুলিশ।

আটক রমজান সওদাগর উপজেলার সাদুল্ল্যাপুর ইউনিয়নের বেলতলী সওদাগর বাড়ির বারেক সওদাগরের ছেলে।

স্থানীয়রা জানায়, গতকাল শনিবার (৬ জুলাই) গভীর রাতে লোকজন মতলব উত্তর উপজেলার পাশের গুয়াগাছিয়া বালুয়াকান্দি গ্রামের রমজান সওদাগরকে আটক করে মতলব উত্তর থানার পুলিশকে খবর দেয়। পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন, উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান ও রমিজ উদ্দিন ঘটনাস্থলে গিয়ে রমজান সওদাগরকে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে নিজ বসতঘর থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও পাঁচ রাউন্ড গুলিসহ  উদ্ধার করে। পরে তাঁকে আটক করে থানায় নিয়ে আসেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, আটক আসামি রমজান সওদাগরের দেওয়া তথ্যের ভিত্তিতে নিজ বসতঘর থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। আজ তাঁর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার পর আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS