ভিডিও

বগুড়ার আদমদীঘিতে ২২৩৫ পিস নেশার ইনজেকশানসহ গ্রেপ্তার ৩

র‌্যাবের অভিযান

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৮:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানা আওতাধীন এলাকায় র‌্যাবের অভিযানে এক নারীসহ তিন মাদককারবারি গ্রেপ্তার হয়েছে। এ সময় তাদের কাছে থেকে ২ হাজার ২৩৫ পিস নেশার ইনজেকশান উদ্ধার করা হয়।

গতকাল শনিবার রাত সাড়ে ১১ টায় সান্তাহার রেলওয়ে থানা আওতাধিন আক্কেলপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৫ এর  টিম।

গ্রেপ্তারকৃতরা হলো, দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার দরগাপাড়ার শাহ আলমের ছেলে মানিক (২৮) একই উপজেলার চান্দাপাড়ার আব্দুল খালেকের ছেলে শাহীন আলম (২৯) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বাগাজানার নসির উদ্দিনের স্ত্রী আরোজা বেগম (৪৫)। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানা সুত্রে জানা যায়, গতকাল শনিবার রাতে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা বিভাগের তথ্যানুসারে র‌্যাবের সদস্যরা অত্র থানাধিন আক্কেলপুর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত নারীসহ তিন মাকদকারবারিকে গ্রেপ্তার করেন।

এসময় তাদের নিকট থাকা  দুটি ট্রাভেল ব্যাগ ও একটি ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে নেশার ২ হাজার ২৩৫ পিস ইনজেকশন (এ্যাম্পল) দুটি মোবাইল ফোন ও টাকা উদ্ধার করে সান্তাহার রেলওয়ে থানায় সোর্পদ করেন। অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের আজ রোববার (৭ জুলাই) আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS