ভিডিও

বগুড়ায় ‘কাচ্চি ভাই ও সিরাজ চুই গোস্ত’র জরিমানা

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ১২:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় ‘কাচ্চি ভাই’ এবং ‘সিরাজ চুই গোস্ত’ রেস্টুরেন্ট‘র ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, বগুড়া ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার যৌথ অভিযান এই জরিমানা করা হয়।

নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, বগুড়া ও জাতীয়  ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া সূত্রে জানা গেছে, আজ রোববার (৭ জুলাই) সন্ধ্যার আগে বগুড়ার দত্তবাড়িস্থ ‘কাচ্চি ভাই’ এবং ‘সিরাজ চুই গোস্ত’ রেস্টুরেন্ট এ বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ বগুড়া ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যৌথভাবে অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালে মেয়াদোত্তীর্ণ আচার এবং বোরহানি খাবারের সাথে পরিবেশন করতে দেখা যায়। এ সময় প্রায় ২৪ কেজি মেয়াদোত্তীর্ণ আচার এবং আনুমানিক ৩০ লিটার বোরহানি জব্দ ও জনসম্মুখে ধ্বংস করা হয়।

জেলা নিরাপদ খাদ্য অফিসার মো. রাসেল এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারী পরিচালক মো. মেহেদী হাসান জানান, মেয়াদোত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রি, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও পরিবেশনের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ‘কাচ্চি ভাই’ বগুড়াকে ১ লাখ টাকা এবং ‘সিরাজ চুই গোস্ত’ রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকাসহ মোট ১ লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমানা আরোপ ও তাৎক্ষণিক আদায় করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS