ভিডিও

বগুড়ায় ফেন্সিডিল কারবারির জেল-জরিমানা

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৯:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোটার : বিশেষ ক্ষমতা আইনের মামলার রায়ে বগুড়ায় অভিযুক্ত আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল চোরাকারবারি সাঈদ ওরফে সায়েম শেখকে (৩৫) দুই বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে।

সে জামিনের পর পলাতক থাকায় গ্রেফতারের পর থেকে তার সাজা কার্যকর হবে। সাজাপ্রাপ্ত আসামি সাঈদ বগুড়া শহরের ফুলবাড়ী দক্ষিণপাড়ার মৃত নূরুল ইসলামের ছেলে। বগুড়ার স্পেশাল ট্রাইব্যুনাল নং-২ এর বিচারক হাবীবা মন্ডল এই মামলার রায় দেন।

উল্লেখ্য, র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানির সদস্য এসআই খলিলুর রহমান সঙ্গীয় ফোর্স ২০১৬ সালের ২৩ এপ্রিল সকাল ১০টার দিকে গোপন সূত্রে সংবাদ পেয়ে শহরের চকযাদু রোডে অভিযান পরিচালনা করেন। এসময় র‌্যাব সদস্যদের দেখে অভিযুক্ত সাঈদ পালানোর চেষ্টা করলে তাকে আটক এবং তার হেফাজত থেকে ১০১ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ করা হয়।

এ ব্যাপারে এসআই খলিলুর রহমান বাদি হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন। বগুড়া সদর পুলিশ ফাঁড়ির এসআই ফজলে ইলাহি তদন্ত শেষে ওই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্রপক্ষে এড. এপিপি নাসিমুল করিম হলি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS