ভিডিও

বগুড়ার দুপচাঁচিয়ায় ট্রাক ও ভটভটির মুখোমুখি সংঘর্ষ, ট্রাকচালক নিহত

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ১০:১২ রাত
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ১০:১২ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া উপজেলার সাহারপুকুর বাজার এলাকায় গতকাল রোববার সকালে ট্রাক ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক চাঁন মিয়া (৫০) নিহত হয়েছে। গুরুতর আহত ভটভটি চালক ইয়াকুব আলী (৩৮) কে নওগাঁ সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ঘটনার দিন ময়মনসিং থেকে নওগাঁ গামী ধান বোঝাই একটি ট্রাক বগুড়া-নওগাঁ মহাসড়কের দুপচাঁচিয়া উপজেলার সাহারপুকুর বাজার এলাকায় পৌঁছিলে সামনে থেকে আসা মালবোঝাই ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনের এক অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ভটভটি রাস্তার পাশে উল্টে পড়ে।

স্থানীয় লোকজন ট্রাকের চালক চাঁন মিয়া (৫০) কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। চাঁন মিয়া ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলা সদরের থানা মোড় কলেজ গেট এলাকার মৃত কুদ্দুস আলীর ছেলে।

এ ঘটনায় ভটভটি চালক নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার বড়াইল গ্রামের ইনছের আলীর ছেলে ইয়াকুব আলী (৩৮) গুরুতর আহত হয়। তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানা অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাক চালক মারা যাওয়ার খবর তার পরিবারকে জানানো হয়েছে। মৃত’র পরিবারের কাছ থেকে অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS