ভিডিও

বগুড়া পৌর পার্কের আধুনিকায়নের নকশা উপস্থাপন ও মতামত গ্রহণ 

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া পৌরসভার অ্যাডওয়ার্ড পার্কের আধুনিকায়নে ২০ কোটি টাকার প্রকল্প নেওয়া হয়েছে। শহরের কেন্দ্র বিন্দু সাতমাথার পাশে প্রায় দুইশ’ বছরের পুরনো পার্কে আধুনিক সুযোগ সুবিধা সৃষ্টি করতে স্থানীয় সরকার বিভাগের এলজিসিআরপি এর আওতায় প্রায় ২০ কোটি টাকা সম্ভাব্য ব্যয় ধরে উন্নয়ন ও শোভাবর্ধন উপ প্রকল্প গ্রহণ করা হয়েছে।

উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে নকশা প্রদর্শন ও অংশীজনদের মতামত গ্রহণের লক্ষ্যে আজ রোববার (৭ জুলাই) পার্ক চত্বরে এক সভার আয়োজন করা হয়। পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নকশা উপস্থাপন করেন স্থপতি শামছুল আলম খান।

প্রকল্প সম্পর্কে ধারণা দেন উপ প্রকল্প পরিচালক নির্বাহী প্রকৌশলী সরকার মো. সাজ্জাদ কবির, সিনিয়র প্রকল্প স্পেশালিস্ট আবুল কালাম আজাদ, সিনিয়র স্থপতি মুস্তাকিম মাহমুদ খান। অংশীজনদের মাঝে মতামত দেন প্যানেল মেয়র আলহাজ শেখ, স্থানীয় পৌর কাউন্সিলর অধ্যক্ষ এরশাদুল বারী এরশাদ, সিনিয়র সাংবাদিক রেজাউল হাসান রানু, তৌফিক হাসান ময়না, রাহাত রিটু, শাহাদত হোসেন প্রমুখ।

সভায় আগামীর পার্ক কেমন হবে তার ধারণা দেন স্থপতি শামছুল আলম খান। এছাড়াও বক্তারা বগুড়াবাসীর চাহিদা অনুযায়ী বক্তব্য রাখেন। উপ-প্রকল্প পরিচালক নির্বাহী প্রকৌশলী সরকার মো. সাজ্জাদ কবির বলেন, ২০২৫ সালের এ প্রকল্পের মেয়াদ শেষ হবে। তাই এর আগেই কাজ শেষ করতে হবে। সকলের সহায়তায় সুন্দরভাবে প্রকল্প বাস্তবায়ন করা হবে।

মেয়র বাদশা তার বক্তব্যে বলেন, বগুড়ার বিনোদনের তেমন কোন জায়গা নেই। এ পার্ক উন্নয়ন করা হলে নাগরিক সুবিধা বৃদ্ধি পাবে। এ কাজে সাংবাদিক ও নাগরিক সমাজের সহযোগিতা কামনা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS