ভিডিও

বগুড়ার গাবতলীতে কৃষকের তিনটি গরু চুরি

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ১১:১৫ রাত
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ১১:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে রাতের আধারে গোয়াল ঘরের তালার শিকল কেটে প্রায় দুই লাখ ৬০ হাজার টাকা দামের তিনটি গরু চুরির ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দিবাগত রাতে উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় উত্তরপাড়া গ্রামে এই চুরির ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় উত্তরপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম দীর্ঘদিন থেকে নিজ বাড়িতে গরু লালন-পালন করে আসছেন। প্রতিদিনের মতো গতকাল শনিবার রাত সাড়ে ১০টায় টিনসেড গোয়ালঘরে তিনটি গরু রেখে তিনি ঘুমিয়ে পড়েন। এরপর আরিফুল সকালে ঘুম থেকে উঠে গোয়ালঘরের দরজা খোলা দেখতে পান।

পরে বুঝতে পারেন গোয়াল ঘরের তালার শিকল কেটে কে বা কারা তিনটি গরু চুরি করে নিয়ে গেছে। গরুগুলোর আনুমানিক মূল্য ২ লাখ ৬০ হাজার টাকা। এ ঘটনায় আরিফুল ইসলাম বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানতে চাইলে তদন্তকারী কর্মকর্তা থানার এসআই জাহিদুল ইসলাম জাহিদ বলেন, গরু তিনটি উদ্ধারের জন্য যথাসাধ্য চেষ্টা চালানো হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS