ভিডিও

রথযাত্রায় পাঁচজনের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ১২:৪৬ দুপুর
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ১০:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে পাঁচজনের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েসকে প্রধান করে পুলিশ, নেসকো, ফায়ার সার্ভিস ও সিভিল সার্জনের প্রতিনিধির সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়। কমিটি আগামী ১০ কার্যদিবসের মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন জমা দিবে বলে জানানো হয়েছে।

জেলা প্রশাসক সাইফুল ইসলাম জানিয়েছেন, রথযাত্রার দুর্ঘটনা অনুসন্ধানে আজ সোমবার থেকে তদন্ত কমিটি কাজ শুরু করবে। গতকাল রোববার (৭ জুলাই) বিকেলে শহরের সেউজগাড়ী আমতলা এলাকায় রথযাত্রায় বিদ্যুপৃষ্টের ঘটনা ঘটে। রথযাত্রায় পাঁচজনের মরদেহ সৎকারের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে জনপ্রতি ২৫ হাজার টাকার অনুদান দেওয়া হয়েছে। এ ঘটনায় আহত ৩৫ জন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন চন্দন দেব ও রঞ্জন পালকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। আজ সকালে সেখানে তাদের দেখতে যান স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। তিনি আহতদের চিকিৎসার সব খরচ সরকার বহন করবে বলে জানান।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS