ভিডিও

সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু, বাসে আগুন

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাসের চাপায় মেহেদী হাসান (২০) নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটিতে অগ্নিসংযোগ এবং সড়ক অবরোধ করে উত্তেজিত জনতা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোমবার (৮ জুলাই) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার চৈতন্য বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান উপজেলার যোশর ইউনিয়নের ছোটাবন্দ এলাকার জাকির হোসেনের ছেলে এবং নরসিংদীর আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ জানায়, চৈতন্য বাসস্ট্যান্ড এলাকায় সড়কের পাশ দিয়ে যাচ্ছিলেন মেহেদী হাসান। এ সময় ঢাকা থেকে সিলেটগামী রূপসী বাংলা নামের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে আশপাশের উত্তেজিত জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। এ সময় ঘাতক বাসটিতে অগ্নিসংযোগসহ ভাঙচুর করা হয় বিভিন্ন যানবাহন।

নরসিংদীর ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বলেন, বাসচাপায় একজন শিক্ষার্থী মারা গেছেন। বাসের ড্রাইভার তাৎক্ষণিকই পালিয়ে যান। উত্তেজিত জনতা বাসটিতে আগুন লাগিয়ে দেয়। পরে বাসটিকে জব্দ করে হাইওয়ে থানা ফাঁড়িতে নেওয়া হয়েছে। বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে যোগাযোগ ব্যবস্থা। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS