ভিডিও

বন্যার পানিতে ডুবে শিশু ও বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৭:৩৬ বিকাল
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৭:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

জামালপুরের সরিষাবাড়ীর পৃথক পৃথক স্থানে বন্যার পানিতে ডুবে শিশু সহ এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।সোমবার (৮ জুলাই) দুপুরে সাতপোয়া ইউনিয়নের আদ্রা এলাকায় ও বিকালে পৌরসভার কামরাবাদ এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলো- উপজেলার ১নং সাতপোয়া ইউনিয়নের আদ্রা গ্রামের হেলাল মিয়ার ছেলে ইয়াসিন মিয়া (৮) ও পৌরসভার কামরাবাদ গ্রামের মৃত জমশের আলীর ছেলে শাহা-আলী (৫৮)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার বিকালে বাড়ীর পাশে ঝিনাই নদে গোসল করতে যায় বৃদ্ধা শাহা আলী। এসময় বন্যার পানির স্রোতের কবলে পড়ে নিখোঁজ হন তিনি। এর কয়েক ঘন্টা পর লাশ নদীতে ভেসে উঠতে দেখে পরিবারকে খবর দেয় স্থানীয়রা। পরিবারের লোকজন লাশ উদ্ধার করে পুলিশ খবর দেয়।

অপরদিকে সাতপোয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের নিশ্চিত করে বলেন, ‘উপজেলার সাতপোয়া ইউনিয়নের আদ্রা এলাকার হেলাল মিয়ার ছেলে ইয়াসিন। সোমবার দুপুরে বাড়ীর পাশে খেলা করতে ছিল সে। এসময় পাশের ডোবায় বন্যার পানিতে পড়ে নিখোঁজ হয় ইয়াসিন। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ীর পাশের ডুবাতে তার লাশ দেখতে পায়। পরে লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায় নিহতের স্বজনরা।

এ ব্যাপারের সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, ‘বন্যার পানিতে ডুবে এক শিশুসহ দুইজন মারা গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করেছে। পরিবারের কেউ অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS