ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ১শ’ গ্রাম হেরোইন মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৮:৩৩ রাত
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৮:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে একশ’ গ্রাম হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত একটি মামলায় আব্দুস সাকিব ওরফে শামীম (২৩) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড, পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও দুই বছর বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার (৮ জুলাই) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র দায়রা জজ মোহা: আদীব আলী একমাত্র আসামির উপস্থিতিতে আদেশ প্রদান করেন। শামীম চাঁপাইনবাবগঞ্জ শহরের ৩নং ওয়ার্ডের ওপর নিমগাছি সরকারপাড়া মহল্লার আব্দুল লতিফের ছেলে।

মামলার বিবরণ ও আদালত সূত্রে জানা যায় এবং সরকারপক্ষের আইনজীবী (পিপি) নাজমুল আজম বলেন, ২০২১ সালের ২ জানুয়ারি বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের নামোশংকরবাটি মিরের খৈলান এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ১শ’ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার হয় শামীম।

এ ঘটনায় ওইদিন চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় শামীমকে একমাত্র আসামি করে মামলা করেন জেলা গোয়েন্দা পুলিশের তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) অনুপ কুমার সরকার। ২০২১ সালের ১৯ ফেব্রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা (আইও) এবং জেলা গোয়েন্দা পুলিশের তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান আদালতে একমাত্র শামীমকে অভিযুক্ত করে মামলার চার্জশীট দাখিল করেন।

১০ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানী শেষে আদালত আজ সোমবার (৮ জুলাই) শামীমকে দোষী সাব্যস্ত করে দন্ডাদেশ ঘোষণা করেন। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন এড. ইকবাল আজম হীরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS