ভিডিও

পঞ্চগড়ের নদীতে নিখোঁজ আনসার কমান্ডারের খোঁজ মেলেনি দুইদিনেও

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৮:৪০ রাত
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৮:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে তালমা নদীতে মাছ ধরতে নেমে নিখোঁজ ইউনিয়ন আনসার কমান্ডার মোস্তাফিজুর রহমানের(২৮) খোঁজ মেলেনি দুইদিনেও। গতকাল রোববার দুপুর আড়াইটায় পঞ্চগড় সদর উপজেলা ইউনিয়নের ফকিরপাড়া এলাকায় তালমা নদীতে তিনি নিখোঁজ হন। তিনি ফকিরপাড়া এলাকার কবির হোসেনের ছেলে ও পঞ্চগড় সদর উপজেলা ইউনিয়ন আনসার কমান্ডার।

পারিবারিক ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গতকাল রোববার দুপুরে মোস্তাফিজুর রহমান প্রতিবেশী মো. রানা(২২) নামে এক তরুণসহ জাল নিয়ে তালমা নদীতে মাছ ধরতে যান। এক পর্যায়ের তারা সাঁতার কেটে নদীর প্রবল স্রোত পার হয়ে নদীর ওপারে হাফিজাবাদ ইউনিয়নের ফুলপাড়া এলাকার দিকে যাওয়ার সময় স্রোতের তোড়ে সাঁতার কাটতে না পেরে রানা ফিরে আসেন। তবে জাল হাতে নিয়ে মোস্তাফিজুর রহমান সাঁতার কাটতে থাকেন।

একপর্যায়ে মোস্তাফিজুর নদীতে তলিয়ে গেলে রানাসহ স্থানীয়রা বিষয়টি সবাইকে জানায় ও নদীতে নেমে খোঁজাখুঁজি শুরু করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্য ঘটনাস্থলে যায়। তবে পঞ্চগড় ফায়ার সার্ভিসের ডুবুরি না থাকায় তাদের পক্ষ থেকে রংপুরের ডুবুরি দলকে খবর দেয়। রাতেই ডুবুরি দল পঞ্চগড়ে আসে ও গতকাল সোমবার সকাল থেকে উদ্ধার অভিযানে নামে। পরে দুপুর পর্যন্ত তার কোন সন্ধান না পেয়ে তারা ফিরে যায়।

পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা তুষার কান্তি রায় জানান, খবর পেয়ে তাদের একটি দল ঘটনাস্থলে গিয়েছিল। তাদের কোন ডুবুরি না থাকায় রংপুরে ডুবুরি দলকে খবর দেয়া হয়। তারা এসে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উদ্ধার অভিযান চালায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS