ভিডিও

চট্টগ্রামে ছাত্রলীগ নেতাকে পায়ের রগ কেটে হত্যা

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৮:৫৭ রাত
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৮:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রামে পায়ের রগ কেটে শাহাদাত হোসেন মনা নামে এক ছাত্রলীগ নেতাকে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (৭ জুলাই) রাতে নগরীর রিয়াজুদ্দিন বাজারে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মনা নগরীর ৩০ ওয়ার্ড ছাত্রলীগ নেতা ছিলেন। তার বাড়ি মীরসরাই। বর্তমানে তিনি ফার্নিচারের ব্যবসা করেন।


পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার রাতে চট্টগ্রামের রিয়াজুদ্দিন বাজারের পাখি গলিতে খাবার কিনতে যান ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন মনা। পূর্ব শত্রুতার জেরে এ সময় স্থানীয় কয়েকজনের সঙ্গে তার কাটাকাটি হয়। একপর্যায়ে পাখির খাবারের দোকানে ঢুকিয়ে শাটার বন্ধ করে মনাকে অন্তত ১০ জন এলোপাতাড়ি পেটায়। পরে তার পায়ের রগ কেটে দেয় ও পেটে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান মনা। পরে উদ্ধার করে মরদেহ চট্টগ্রাম মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

স্বজনদের দাবি, জুয়েল, জনি ও সফিকুলসহ ১০ জনের একটি সংঘবদ্ধ চক্র তাকে হত্যা করেছে। এক যুবলীগ নেতার মদদে সন্ত্রাসীরা মনাকে হত্যা করেছে বলে দাবি স্বজনদের। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।
 

এদিকে মনার বাবা বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি হত্যামামলা দায়ের করেছেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবাইদুল হক বলেন, আমরা আসামিদের ধরার চেষ্টা করছি। তবে দুগ্রুপের মধ্যে কোন্দলের কারণে এ হত্যাকাণ্ড। আসামি ও নিহতের বিরুদ্ধে থানায় একাধিক মামলা আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS