ভিডিও

সিরাজগঞ্জের রায়গঞ্জে বিষপানে ৩ দিন পর গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৯:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জে আকলিমা খাতুন নামের গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। নিহত আকলিমা খাতুন (২৭) উপজেলার সোনাখাড়া ইউনিয়নের গোতিথা গ্রামের এরশাদ আলীর স্ত্রী।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সোনাখাড়া ইউনিয়নের গোতিথা গ্রামের বাসিন্দা এরশাদ আলীর স্ত্রী ৩ সন্তানের জননী আকলিমা খাতুন গত শুক্রবারে সবার আজান্তে বাড়িতে থাকা কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাৎক্ষণিক স্থানীয় নিমগাছী বাজারের পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যান।

এরপর পল্লী চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুস্থ করে বাড়িতে পাঠিয়ে দেয় এবং উন্নত চিকিৎসার জন্য পরামর্শ প্রদান করেন। এদিকে ৩দিন পর হঠাৎ গতকাল রোববার রাত থেকে আকলিমা বেশ অসুস্থ হয়ে পড়লে আজ সোমবার (৮ জুলাই) ভোর ৬টার দিকে আকলিমা খাতুন মারা যায়। তবে নিহত আকলিমার বাবা মা এর দাবি পারিবারিক কলহের কারণেই তার মেয়ে আকলিমা বিষপানে আত্মহত্যা করেছে।

এবিষয়ে রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন অর রশীদ জানান, আকলিমা খাতুন কীটনাশক পান করে আত্মহত্যা করেছে এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS