ভিডিও

নড়াইলে ৬ আন্তঃজেলা ডাকাতসহ গ্রেফতার ৮

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৯:৫১ রাত
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৯:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী এলাকায় আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে নড়াগাতী থানা পুলিশ। এছাড়া লুণ্ঠিত স্বর্ণ কেনার দায়ে ২ জুয়েলার্স মালিককে গ্রেফতার করা হয়েছে।

 

সোমবার দুপুরে জেলা পুলিশের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মো. মেহেদী হাসান সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, গত ২ জুলাই দিবাগত রাত আড়াইটার দিকে নড়াগাতী থানার নলামারা গ্রামের মফিজুর চৌধুরীর বাড়িতে ডাকাতি হয়। ডাকাতরা নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, মোটরসাইকেলসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ৭ জুলাই নড়াগাতী থানায় মামলা হলে পুলিশ ডাকাতদের চিহ্নিত করতে নানা ধরনের কৌশল অবলম্বন করে।

গত  রোববার রাতে একই এলাকায় ২য় দফায় ডাকাতি করার প্রস্তুতি নেওয়ার সময় পুলিশ তাদের অস্ত্রসহ গ্রেফতার করে। এসময় ডাকাতির কাজে ব্যবহার করা দেশীয় অস্ত্রশস্ত্র, ডাকাতি করা ১১ ভরি স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- খুলনা জেলার তেরখাদা উপজেলার নলিয়ারচর গ্রামের তারা ভ‚ঁইয়ার ছেলে গোলাম রসুল (৩৪), একই গ্রামের জলিল মোল্লার ছেলে জাকির হোসেন মোল্যা (৪৫), একই উপজেলার আটলিয়া গ্রামের দাউদ আলীর ছেলে রাকিবুল ইসলাম (৩৩), গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ফলসী ফুকরা গ্রামের শাহেদ আলী মোল্লার ছেলে আল আমিন (৩১), একই গ্রামের বালাম শেখের ছেলে তারিকুল ইসলাম (৩২) এবং নড়াইল জেলার নড়াগাতী থানার কালো শশি ভৌমিকের ছেলে অরুণ ভৌমিক (৫২)।

গ্রেফতারকৃতদের মধ্যে গোলাম রসুলের নামে বিভিন্ন থানায় ৭টি ডাকাতি ও ১টি অস্ত্র আইনে মামলা এবং জাকির হোসেনের নামে বিভিন্ন থানায় ১টি ডাকাতি ও ২টি চুরির মামলা রয়েছে।

এছাড়া লুণ্ঠিত স্বর্ণ কেনার অপরাধে কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারের পূজা জুয়েলার্সের মালিক অমৃত বালা (৩৯) ও নড়াগাতী থানার বড়দিয়া বাজারের অপূর্ব জুয়েলার্সের মালিক অপরেশ শিকদারকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS