ভিডিও

জয়পুরহাটে গৃহবধূ লাবনী হত্যা মামলায় স্বামী-শাশুড়ি-ননদের যাবজ্জীবন

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ১০:১৯ রাত
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ১০:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট জেলা প্রতিনিধি : জয়পুরহাটে গৃহবধূ লাবনী আক্তার লাকী হত্যা মামলায় স্বামী-শাশুড়ি ও ননদের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদন্ড দেওয়া হয়। আজ সোমবার (৮ জুলাই) অতিরিক্ত দায়রা জজ ২ আদালতের বিচারক নুরুল ইসলাম এই রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলো আক্কেলপুর উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে নিহত লাবনীর স্বামী আবুল কালাম আজাদ, শাশুড়ি মতিনের স্ত্রী হাছনা হেনা ও ননদ নওগাঁর নগর কুসুম্বী এলাকার নজরুল ইসলামের স্ত্রী লাজলী বেগম। এদের মধ্যে স্বামী আবুল কালাম আজাদ পলাতক রয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, বিয়ের পর থেকে পারিবারিক কলহের জেরে স্বামী-শাশুড়ি ও ননদ লাবনীকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতো। এরই এক পর্যায়ে ২০১৬ সালের ২৪ জুন লাবনীর স্বামী আবুল কালাম আজাদ, শাশুড়ি হাছনা হেনা ও ননদ লাজলী বেগম লাবনীকে শ্বাসরোধে হত্যা করে।

হত্যার পর তারা সেটি আত্মহত্যা বলে প্রচার করে। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় নিহতের ছোট ভাই ওয়াহেদ আলী বাদি হয়ে আক্কেলপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে দীর্ঘ শুনানী শেষে আদালত এই রায় দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS