ভিডিও

বগুড়ায় ইয়াবা ট্যাবলেট বিক্রেতার ৫ বছরের কারাদন্ড ও জরিমানা

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ১১:১১ রাত
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ১১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার রায়ে বগুড়া শহরের অভিযুক্ত মাদকদ্রব্য ইয়াবা বিক্রেতা মাসুদ রানা (৪৮) কে ৫ বছরের সশ্রম করাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে। সে শহরের দক্ষিণ কাটনারপাড়া গোপাল শাহ লেনের মৃত আব্দুল করিমের ছেলে। বগুড়ার ১ম অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক হাবিবা মন্ডল আজ সোমবার (৮ জুলাই) এই মামলার রায় দেন।

উল্লেখ্য, র‌্যাব ১২ এর একটি দল ২০১৫ সালের ৯ ডিসেম্বর সন্ধ্যায় গোপনসূত্রে সংবাদ পেয়ে শহরের ১ নং রেল গেটের কাছে চকযাদু রোডে ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য দাঁড়িয়ে থাকা আসামিকে দেখতে পায়। সময় র‌্যাব সদস্যরা আসামি মাসুদ রানাকে গ্রেফতার করে তার প্যান্টের পকেট হতে ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামি মাসুদ রানা ও জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ বগুড়া সদর থানায় হাজির হয়ে ওই আসামি ও জব্দকৃত ইয়াবা ট্যাবলেট থানায় সোপার্দকরে। এ ব্যাপারে র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার নজরুল ইসলাম বাদি হয়ে ওই আসামির বিরুদ্ধে থানায় এই মামলা দায়ের করেন। মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্র পক্ষে এপিপি এড. নাছিমুল করিম হলি এবং আসামি পক্ষে এড. একেএম আব্দুল হাকিম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS