ভিডিও

বগুড়ায় রথযাত্রাকালে বিদ্যুতায়িত হয়ে নিহত নরেশের বাড়িতে শোকের মাতম

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ১১:২১ রাত
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ১১:২১ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ায় জগন্নাথ দেবের রথযাত্রা উৎসবে বিদ্যুতায়িত হয়ে প্রাণ হারানো আদমদীঘির নরেশ মোহন্তের(৫২) বাড়িতে চলছে শোকের মাতম। আজ সোমবার (৮ জুলাই) তাকে কুন্দগ্রাম নাগর নদীর পারে শ্মশানে সমাধিস্থ করা হয়েছে। নরেশ মোহন্ত আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম মোহন্তপাড়ার মৃত ভবানী মোহন্তের ছেলে।

গতকাল রোববার বিকেলে তিনি বগুড়ায় জগন্নাথ দেবের রথযাত্রা উৎসবে গিয়ে সেউজগাড়ী এলাকায় এক দুর্ঘটনায় গোটা রথ বিদ্যুতায়িত হলে তিনিও অপর চারজনের সাথে প্রাণ হারান। নিহত নরেশ মোহন্তের বাড়িতে গিয়ে যানা যায়, নরেশ মোহন্ত কৃষি কাজের ফাঁকে মৌসুমি কুমড়ো বড়ি বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

তার সংসারে স্ত্রী ও দুই ছেলে-মেয়ে আছে। ছেলে মেয়েদের বিয়ে দিয়েছে করেছেন। গত শনিবার নরেশ মোহন্ত ও তার স্ত্রী আরতি রানী রথযাত্রা অনুষ্ঠানে অংশ নিতে শ্বশুর বাড়ি বগুড়ার সেউজগাড়ী যান। সেখান থেকে পরদিন গতকাল রোববার বিকেলে বগুড়ায় রথযাত্রায় অংশ নিয়ে এই দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারান। ওই গ্রামের প্রদীপ কুমার জানান, নরেশ মোহন্ত একজন ভাল মনের মানুষ। এ ঘটনায় শুধু হিন্দু সম্প্রদায় নয় পুরো উপজেলাবাসী মর্মাহত।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS