ভিডিও

আত্রাইয়ে আবারও বাঁধ ধসে যোগাযোগ বিচ্ছিন্ন

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৬:০৬ বিকাল
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৬:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে আবারও বাঁধ ধসে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আজ মঙ্গলবার (৯ জুলাই) ভোরে উপজেলার হাটকালুপাড়া-ফতেপুর বাঁধের হাটকালুপাড়া আমজাদের মিলের পূর্বপাশে বাঁধটি ধসে যায়।

জানা যায়, গত কয়েকদিনের অবিরাম বর্ষণ ও উজান থেকে নেমে আসা ঢলে ফকিন্নী নদীর পানি বৃদ্ধি পেতে থাকে। ওই নদীর তীর দিয়ে আত্রাইয়ের হাটকালুপাড়া ইউনিয়ন জুড়ে বাঁধ রয়েছে। এলাকাবাসীর অভিযোগ ওই বাঁধ কেটে নিচ দেয়ে গভীর নলকূপের পাইপ স্থাপন করেন হাটকালুপাড়া গ্রামের মিজানুর, ওহিদুর ও আমিনুল।

এ পাইপ স্থাপনের ফলে ফকিন্নী নদীর পানি বৃদ্ধি পাওয়ায় পাইপের গোড়া দিয়ে পানি ঢুকতে থাকে। এরই এক পর্যায় আজ মঙ্গলবার (৯ জুলাই) ভোরে ওই স্থানে বাঁধটি ধসে যায়। ফলে আত্রাইয়ের সাথে মান্দার ফতেপুরের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ফইজুর রহমান বলেন, ধসে যাওয়া স্থানটি আমরা মেরামতের কাজ শুরু করেছি। যে পাইপ স্থাপনের জন্য বাঁধটিতে ধস সৃষ্টি হয়েছে ওই পাইপ স্থাপনকারী ব্যক্তিদের বিরুদ্ধে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS