ভিডিও

ভারতে পাচারের কথা বলে মহেশপুরে ৩ নারীকে ধর্ষণ

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৬:৪০ বিকাল
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৬:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা গ্রাম থেকে ধর্ষণের শিকার ৩ নারীকে উদ্ধার করেছে পুলিশ। সলেমানপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে পাচারের সময় সংঘবদ্ধ চক্র তাদের নিয়ে যায় এবং ওই চক্র তাদেরকে আটকে রেখে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে।

মহেশপুর থানার ওসি মাহবুবুর রহমান কাজল জানান, গোপন সংবাদে সোমবার সন্ধায় নেপা ইউনিয়ন পরিষদের নিকটস্থ লালন মিয়ার বাড়ি থেকে ৩ নারীকে উদ্বার করে পুলিশ।

উদ্ধারকৃত নারীরা জানান, তারা গাজীপুরের একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কর্মরত ছিলেন। মহেশপুর উপজেলার সলেমানপুর গ্রামের আব্দুল গনির ছেলে সুজনও একই গার্মেন্টসে কাজ করতেন। সেই সুবাদে সুজন ভারতে তাদের ভালো বেতনের চাকরির প্রলোভন দেখিয়ে সলেমানপুর গ্রামে ইব্রাহীম হোসেনের ছেলে কদম আলীর বাড়িতে নিয়ে আসেন। এরপর তাদের বাঘাডাঙ্গা গ্রামের ফজলুর রহমানের ছেলে হৃদয়, সলেমানপুর গ্রামের নবী নিকেরির ছেলে আব্দুস সোবাহান ও বাঘাডাঙ্গা গ্রামের মফিজের হাতে তুলে দেয়। এই তিনজন তাদের ভারতে পাচারের দায়িত্ব নেয়।

ওই নারীদের অভিযোগ গত ৪ জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত তাদের বিভিন্ন বাড়িতে আটকে রেখে পাচারকারী চক্র তাদের ধর্ষণ করে।

এ বিষয়ে বিজিবির কুমিল্লা পাড়ার ক্যাম্প কমান্ডার গিয়াসউদ্দির বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ওই তিন নারীকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান কাজল জানান, মহেশপুর ৫৮ বিজিবির পক্ষ থেকে সোমবার বিকালে একটি এজাহার দাখিল করা হয়েছে। ওই তিন নারীকে ধর্ষণ করা হয়েছে বলে তারা দাবি করেছেন। গতকাল মঙ্গলবার তাদের ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি জানান, ধর্ষকসহ পাচারকারী সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS