ভিডিও

ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে ডাচ্ বাংলা ব্যাংক কর্মীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এর মাস্টার এজেন্টের এক কর্মীকে ছুরিকাঘাত করে ৮ লাখ ৮০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার কোষারাণীগঞ্জ ইউনিয়নের নাকাটি বাজার এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এর পীরগঞ্জ মাস্টার এজেন্টের পরিচালক সাগর জানান, পীরগঞ্জ পৌর শহরের সোহেল ট্রেডার্স নামে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এর মাস্টার এজেন্টের কর্মী নাইমুল কবির নাজিম গত সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় মোটরসাইকেলযোগে পৌর শহর থেকে ভাবনাগঞ্জ বাজার এলাকায় ডাচ্ বাংলা ব্যাংকের আরেক এজেন্টকে টাকা দিতে যাওয়ার পথে নাকাটি বাজার এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়ে।

এসময় ছিনতাইকারীরা তার মোটরসাইকেল গতিরোধ করে তার কাছ থেকে টাকার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে। নাজিম বাঁধা দিলে তাকে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। ব্যাগে ৮ লাখ ৮০ হাজার টাকা ছিল।

এ ঘটনায় নাইমুল কবির নাজিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর বাদি হয়ে থানায় জিডি করেছেন। পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম জানান, ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS