ভিডিও

বাসা খুঁজে দেওয়ার কথা বলে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ৩

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৮:৪৮ রাত
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৮:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রাম  প্রতিনিধি : চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় এক তরুণীকে ধর্ষণের ঘটনায় ৩ যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  গত সোমবার রাতে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া অভিযুক্তরা হলেন- মো. সোলায়মান, মো. রাজু, মো. নাজমুল ওরফে সাকমান। তারা সবাই চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বাসিন্দা।

র‌্যাব জানায়, কক্সবাজারের পেকুয়া উপজেলার বাসিন্দা ভুক্তভোগী তরুণী। গত ১৮ জানুয়ারি তিনি নগরের কর্ণফুলী থানা এলাকায় বড় ভাইয়ের বাসার উদ্দেশ্যে পেকুয়া থেকে বাসযোগে রওনা দেন। তিনি মইজ্জ্যারটেক মোড়ে পৌঁছালে অটোরিকশাচালক মো. শওকতের সঙ্গে পরিচয় হয়।

শওকতের কাছে ভুক্তভোগী পোশাক কারখানায় চাকরি এবং বাসা ভাড়া নিয়ে দেওয়ার জন্য সহায়তা চান। শওকতও ভুক্তভোগীকে আশ্বাস দিয়ে কর্ণফুলী থানার শিকলবাহা এলাকায় বাসা ভাড়া নেওয়ার জন্য বলেন। পরবর্তীতে শওকত ও তার সহযোগীরা ভুক্তভোগীকে সঙ্গে নিয়ে হেঁটে শিকলবাহা এলাকায় বাসা খোঁজাখুঁজি করছিলেন। একপর্যায়ে ভুক্তভোগী বিল্লাপাড়া মোড়ে পৌঁছালে সেখানে আগে থেকে অবস্থানরত ৭ দুষ্কৃতিকারী অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে তাকে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে এবং ঘটনায় জড়িত মোহাম্মদ আকাশকে গ্রেফতার করে। এ ঘটনায় ভিকটিমের খালা বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন।

চট্টগ্রাম র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. শরীফ উল আলম বলেন, মামলা দায়েরের পর  গত সোমবার নগরের শাহ্ আমানত টোল প্লাজা থেকে মামলার আসামি মো সোলায়মানকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মইজ্জারটেক এলাকা থেকে অপর দুই আসামি রাজু ও নাজমুলকে গ্রেফতার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS