ভিডিও

আদমদীঘিতে নির্যাতন মামলার বাদি গৃহবধূকে হুমকির অভিযোগ

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৯:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে যৌতুকের দাবিতে বিউটি আক্তার রিনা (৩০) নামের গৃহবধূকে আটকে রেখে মারধর ও মানসিক নির্যাতন মামলার আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে এসে বাদিকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলার বাদি বিউটি আক্তার রিনা গত রোববার আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দিয়েছেন। উল্লেখ্য, উপজেলার কোমারপুর গ্রামের ছামছুর মন্ডলের ছেলে মাসুদ রাব্বী ওরফে পেসতার সাথে নওগাঁর রানীনগর উপজেলার কামতা গ্রামের বেলাল হোসেনের মেয়ে বিউটি আক্তার রিনার বিয়ে হয়। তাদের দুই সন্তান রয়েছে।

প্রায় তিন বছর আগে গৃহবধূ বিউটির পরিবারের কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করে তার স্বামী ও পরিবারের সদস্যরা তাকে মারধর ও মানসিক নির্যাতন করে আসছিল। এরই জের ধরে গত ৬ মে সকালে বিউটিকে যৌতুকের জন্য মারধর করে আটকে রাখে। এ ঘটনায় বাবা বেলাল হোসেন ও ভাই বায়েজিদসহ তার স্বজনরা কোমারপুর গ্রামে আসলে বিউটির স্বামী মাসুদসহ অন্যরা তাদের ওপর হামলা করে।

এ সময় ৯৯৯ নম্বরে ফোন দেওয়ার পর আদমদীঘি থানা পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত গৃহবধূ বিউটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে বিউটি নিজেই বাদি হয়ে তার স্বামীসহ পাঁচজনের বিরুদ্ধে আদমদীঘি থানায় মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS