ভিডিও

এনবিআর সচিব মাহমুদ ফয়সালকে বগুড়ায় বদলির সিদ্ধান্তে যুব ইউনিয়নের বিক্ষোভ

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৯:৫৮ রাত
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৯:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

এনবিআর সচিব (কর) কাজী আবু মাহমুদ ফয়সালকে বগুড়ায় বদলি ও দায়িত্ব প্রদানের জন্য সরকারের সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির উদ্যোগে আজ মঙ্গলবার (৯ জুলাই) সাড়ে ১১টার দিকে নিশিন্দারা উপশহরের বগুড়া কর কমিশনার কার্যালয়ের সম্মুখে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

লা কমিটির সভাপতি ফারহানা আক্তার শাপলা'র সভাপতিত্বে ও জেলা কমিটির সহ-সভাপতি মামুনুর রহমান'র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, সিপিবি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ফরিদ, কৃষক সমিতি জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার পাল, সিপিবি বগুড়া জেলা সম্পাদক মন্ডলীর সদস্য সাজেদুর রহমান ঝিলাম, সিপিবি সদর উপজেলা কমিটির সভাপতি শাহনিয়াজ কবির খান পাপ্পু, যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক সাবেকুন নাহার যুথি, ক্ষেতমজুর সমিতি বগুড়া সদর উপজেলা কমিটির সভাপতি শুভ শংকর গুহ রায় বাবুন, যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সদস্য সাদ্দাম হোসেন ও ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক বায়েজিদ রহমান প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, দুর্নীতিবাজ কর্মকর্তাদের শাস্তি বদলি নয়, এনবিআর সচিব (কর) কাজী আবু মাহমুদ ফয়সালকে চাকরিচ্যুত করে যথাযথ তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা নিশ্চিত করতে হবে। দুর্নীতিবাজ কর্মকর্তা কাজী আবু মাহমুদ ফয়সালের বগুড়ায় স্থান হবে না।

ওই দুর্নীতিবাজ কর্মকর্তা বগুড়া যোগদান করলে যুব ইউনিয়নের পক্ষ থেকে আগামীতে দুর্নীতি বিরোধী জোরদার কর্মসূচি গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS