ভিডিও

সরকার স্মার্ট দেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে : এমপি ডা. নান্নু

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ১০:১৮ রাত
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ১০:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-৭ আসনের এমপি অধ্যাপক ডা. মোস্তফা আলম নান্নু বলেছেন, আওয়ামী লীগ সরকার সারাদেশ জনগণের উন্নয়নে ব্যাপক কাজ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের সাস্তা-ঘাট, ব্রিজ-কালভাটসহ সকল দপ্তরের অবকাঠামো উন্নয়ন অব্যাহত রেখেছেন।

শিক্ষা-স্বাস্থ্য ও কৃষি খাতে সর্বোচ্চ বরাদ্দের সহযোগিতা করে যাচ্ছেন। তিনি আরও বলেন, সকলের সহযোগিতায় সরকার বাংলাদেশকে একটি স্মার্ট দেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।

আজ মঙ্গলবার (৯ জুলাই) বগুড়ার গাবতলী সদর ইউনিয়নে বিশেষ বরাদ্দের উন্নয়ন সহায়তা তহবিলের আওতায় প্রান্তিক মহিলাদের মাঝে সেলাই মেশিন এবং প্রান্তিক কৃষকদের মাঝে স্প্রে মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাবতলী সদর ইউপি চেয়ারম্যান ফারুক আহম্মেদ ফারুকের সভাপতিত্বে এতে বিশেষ বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অরুণ কান্তি রায় সিটন ও ইউএনও নুসরাত জাহান বন্যা। আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম, উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা অলিফা খাতুন, আওয়ামী লীগ নেতা মাহবুব মিলটন, জেলা যুবলীগের সহ-সভাপতি অধ্যাপক নাছিরুজ্জামান টিটো প্রমুখ।

শেষে প্রধান অতিথি প্রান্তিক মহিলাদের মাঝে পাঁচ লাখ টাকা বরাদ্দের ৩৭টি সেলাই মেশিন এবং কৃষকদের মাঝে তিন লাখ টাকা বরাদ্দের ৬৪টি স্প্রে মেশিন বিতরণ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS