ভিডিও

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেয়ায় এক ব্যক্তি গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ১০:৫৮ রাত
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ১০:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

শাজহানপুর (বগুড়া) প্রতিনিধি : শাজাহানপুরে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ায় দেলোয়ার হোসেন শাহিন (৫৩) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশে সোপর্দ করা হয়েছে। সে শাজাহানপুর উপজেলার জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকার অছির উদ্দিনের ছেলে। এ ঘটনায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃত ব্যক্তিকে আজ মঙ্গলবার (৯ জুলাই) আদালতে প্রেরণ করেছে শাজাহানপুর থানা পুলিশ।

মামলার বাদি জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বড়াইল গ্রামের মৃত আব্দুস ছামাদের ছেলে কৃষক শাহারুল ইসলাম জানিয়েছেন, তার এসএসসি পাশ ছেলে জোবায়ের হোসেন (১৮) কে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে তার নিকট থেকে চার দফায় ৫ লাখ ৩৫ হাজার টাকা হাতিয়ে নেয় দেলোয়ার হোসেন শাহিন। এ বিষয়ে তিনি বগুড়া সেনা নিবাসের গোয়েন্দা শাখায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে সেনাবহিনীর গোয়েন্দা শাখার সদস্যরা গতকাল সোমবার সকালে জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকা থেকে দেলোয়ার হোসেন শাহিনকে আটক করেন এবং ওইদিনই তাকে শাজাহানপুর থানা পুলিশে সোপর্দ করেন। এ বিষয়ে দেলোয়ার হোসেন বাদি হয়ে শাজাহানপুর থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন।

ওই মামলায় গ্রেফতার পূর্বক আজ মঙ্গলবার (৯ জুলাই) দেলোয়ার হোসেন শাহিনকে আদালতে প্রেরণ করে থানা পুলিশ। প্রতারণা মামলায় দেলোয়ার হোসেনকে গ্রেফতার ও আদালতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS