ভিডিও

বগুড়ার শেরপুরে

সাংবাদিকদের সঙ্গে অসৌজন্য আচরণ করায় হাইওয়ে পুলিশের দুই সদস্য ক্লোজ

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করার অভিযোগে হাইওয়ে পুলিশ ক্যাম্পের দুই সদস্যকে প্রত্যাহার (ক্লোজ) করা হয়েছে। তারা হলেন- উপ-পরিদর্শক (এসআই) চন্দন বর্মণ ও নারী কনস্টেবল হাবিবা খাতুন।

আজ মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) সৈয়দ আবুল হাশেম এই তথ্য নিশ্চিত করেন। গতকাল সোমবার রাতে তাদের প্রত্যাহার করে বগুড়ার হাইওয়ে রিজিয়ন পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়।

ইনচার্জ সৈয়দ আবুল হাশেম বলেন, গতকাল সোমবার দুপুরে হাইওয়ে ক্যাম্প চত্বরে দায়িত্ব পালনের সময় কনস্টেবল হাবিবা খাতুন ও উপ-পরিদর্শক চন্দন বর্মণ দুইজন সংবাদকর্মীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এ কারণে ক্যাম্প থেকে তাদের প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

পুলিশ ও সাংবাদিকরা জানান, গতকাল সোমবার দুপুরে তথ্য সংগ্রহের কাজে দৈনিক যুগান্তরের শেরপুর প্রতিনিধি জাহাঙ্গীর ইসলাম শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পে যান। এসময় এই ক্যাম্পে সেন্ট্রি হিসেবে দায়িত্বরত নারী কনস্টেবল মোছা. হাবিবা খাতুন তার সঙ্গে দুর্ব্যবহার করেন।

এই ঘটনার কিছুক্ষণ পর স্থানীয় দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার প্রতিনিধি শহিদুল ইসলাম হাইওয়ে ক্যাম্পে গেলে উপ-পরিদর্শক চন্দন বর্মণ তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিতও করেন।

জানতে চাইলে বগুড়া হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাশমী বলেন, এই ধরনের আচরণ খুবই দুঃখজনক। তাই ওই ঘটনায় তাদের দু’জনকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS